Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়া জেলা আ’লীগের সভাপতি ৮, সা: সম্পাদকের ১২ প্রার্থী

বগুড়া জেলা আ’লীগের সভাপতি ৮, সা: সম্পাদকের ১২ প্রার্থী

আগামী ৭ ডিসেম্বর বগুড়া জেলা আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে বগুড়ায় দেখা দিয়েছে উৎসব মুখর পরিবেশ। সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের কাছে মনোনয়ন পত্র বিতরণ ও জমার কাজ শুরু করেছে জেলা আওয়ামীলীগে নির্বাচন পরিচালনা কমিটি। মনোনয়ন পত্র বিতরণের ২ দিনে সভাপতি পদে ৮ ও সাধারণ সম্পাদক পদে ১৩ জন মনোনয়ন সংগ্রহ করেছেন। এরমধ্যে একজন প্রার্থী তার মনোনয়ন জমা দেননি। এখন ২টি পদে প্রতিদ্ব›দ্বীতা করছেন ১২ জন।
১ ডিসেম্বর রোববার সকাল থেকে দলীয় কার্যালয় হতে মনোনয়ন বিতরণ শুরু হয়। প্রথম দিনে ১৩ জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেন। আর দ্বিতীয় দিনে মনোনয়ন সংগ্রহ করেন ৮ জন।
নির্বাচন পরিচালনা কমিটির পক্ষথেকে পাওয়া তথ্যে জানাযায়, সভাপতি পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৮ জন। এরা হলেন,
জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন দুলু, টি.এম.মুসা পেস্তা, এ্যাড, রেজাউল করিম মন্টু, এ্যাড, মকবুল হোসেন মুকুল, জেলার সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, জেলার উপদেষ্টা হায়দার আলী, জেলঅর আইন বিষয়ক সম্পাদক এ্যাড, তবিবর রহমান তবি, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক শেখ শামিম।
সাধারণ সম্পাদক পদে মনোনয়ন নিয়েছেন ১৩ জন। এরমধ্যে ১২ জন তাদের মনোনয়ন জমা দিয়েছেন। এরা হলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, টি জামান নিকেতা, মঞ্জুরুল আলম মোহন, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়, আসাদুর রহমান দুলু, দপ্তর সম্পাদক এ্যাড, জাকির হোসেন নবাব, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, জেলার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাড, শফিকুল ইসলাম আক্কাস, বন ও পরিবেশ সম্পাদক শেরিন আনোয়ার জর্জিস, জেলার নেতা শাহরিয়ার আরিফ অপেল, মিনহাদুজ্জামান লিটন,  ফিরোজা খাতুন।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্য এ্যাড. মন্তেজার রহমান মন্টু জানান, মনোনয়ন পত্র বিতরণের ২ দিনে সভাপতি পদে ৮ জন ও সাধারণ সম্পাদক পদে ১২ জন তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এছাড়াও সাধারণ সম্পাদক পদে একজনের পক্ষে একটি মনোনয়ন পত্র নিয়ে গেলেও সেটি জমা দেয়া হয়নি। তিনি আরো জানান, ৭ ডিসেম্বর সম্মেলন উপলক্ষে কাউন্সিলর তালিকা দেয়া হচ্ছে। প্রার্থীরা এটি নিচ্ছেন। সম্মেলনের সকল প্রস্তুতি আমরা সম্পন্ন করে রাখছি। সম্মেলনের প্রথম অধিবেশন শেষে কাউন্সিল অধিবেশনে ভোট গ্রহনের সকল প্রস্তুতিই আমরা সম্পন্ন করে রাখছি।

Check Also

বিয়ে বাড়িতে মদ খেয়ে বগুড়ায় ৫ জনের মৃত্যু

শেরপুর নিউজ ২৪ডট নেট: বগুড়া শহরে বিয়ে বাড়িতে বিষাক্ত মদপানে ৫ জনের মৃত্যু হয়েছে। রবিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 11 =

Contact Us