Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় চলছে পেট্রোল পাম্প ও ট্রাংকলরী মালিকদের ধর্মঘট

বগুড়ায় চলছে পেট্রোল পাম্প ও ট্রাংকলরী মালিকদের ধর্মঘট

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ জ্বালানি তেল বিক্রির প্রচলিত কমিশন কমপক্ষে সাড়ে ৭ শতাংশ করা, জ্বালানি তেল ব্যবসায়ীরা কমিশন এজেন্ট নাকি উৎপাদনকারী প্রতিষ্ঠান-বিষয়টি সুনির্দিষ্টকরণ, প্রিমিয়াম পরিশোধ সাপেে ট্যাংকলরি শ্রমিকদের পাঁচ লাখ টাকা দুর্ঘটনা বীমা প্রথা প্রণয়ন, ট্যাংকলরির ভাড়া বাড়ানো, পেট্রোল পাম্পের জন্য কলকারখানা ও প্রতিষ্ঠান অধিদপ্তরের লাইসেন্স গ্রহণ বাতিল, পেট্রোল পাম্পের জন্য পরিবেশ অধিদপ্তরের লাইসেন্স গ্রহণ বাতিল সহ ১৫ দফা দাবীতে ধর্মঘট শুরু করেছে পেট্রোল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশন ও ট্যাংকলরি মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।
রবিবার (১ ডিসেম্বর) ভোর ৬ টা থেকে বগুড়া জেলার ৭৪টি পেট্রোল পাম্পে এই ধর্মঘট শুরু হয়েছে। ফলে জ্বালানী তেল পেতে বেগ পেতে হচ্ছে গ্রাহকদের। একই সঙ্গে ধর্মঘট শুরু হয়েছে রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগের সকল জেলায় ।
গত ২৬ নভেম্বর বগুড়া প্রেসকাবে এক সংবাদ সম্মেলনে ধর্মঘটের ডাক দেয় রাজশাহী বিভাগীয় পেট্রোল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশন ও ট্রাংকলরি মালিক শ্রমিক ঐক্য পরিষদ।
পেট্রোল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশন রাজশাহী বিভাগীয় সভাপতি মিজানুর রহমান রতন জানান, বিগত দিনে সরকারের দেয়া প্রতিশ্রুতি আজও বাস্তবায়ন হয়নি। এ কারণে ১৫ দফা দাবি জানানো হয়। ৩০ নভেম্বরের মধ্যে এসব দাবি পূরণের আল্টিমেটাম দেয়া হয়। কিন্তু দাবি দফা নিয়ে সংশ্লিষ্ট কর্তৃপ কোনো প্রকার আলোচনা না করায় ধর্মঘট শুরু হয়েছে।

Check Also

বগুড়ায় নতুন আক্রান্ত ৩৫, সুস্থ ৫৫

শেরপুর নিউজ২৪ডট নেট: বগুড়ায় ৩২২নমুনার ফলাফলে আরও ৩৫জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১০দশমিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − 3 =