Home / দেশের খবর / আন্দোলনের নামে নৈরাজ্য হলে সমুচিত জবাব দেওয়া হবে: ওবায়দুল

আন্দোলনের নামে নৈরাজ্য হলে সমুচিত জবাব দেওয়া হবে: ওবায়দুল

‘বিএনপির আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে। তারা (বিএনপি) যদি বিশৃঙ্খলা সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়, আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করতে চায়, তবে তার সমুচিত জবাব দেওয়া হবে।।’

আজ শুক্রবার দুপুরে রাজধানীর ফার্মগেটের খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে মৎস্যজীবী লীগের জাতীয় সম্মেলনের উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে। আমি স্পষ্ট বলে দিচ্ছি, তারা যদি বিশৃঙ্খলা সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়, আন্দোলনের নামে নৈরাজ্য হলে জবাব দেওয়া হবে। আন্দোলনের নামে সহিংসতা হলে আমরা তার সমুচিত জবাব দেবো।

বিএনপির কাছে আদালত নিরাপদ নয় মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি আদালত মানে না, আইনের শাসন-বিচার মানে না। আদালতে খালেদা জিয়ার মুক্তির জন্য, আদালতের ওপর চাপ সৃষ্টি করতে, আদালত প্রাঙণে ভাঙচুর করেছে, পুলিশের ওপর হামলা করেছে, ইটপাটকেল ছুড়েছে। এই অবস্থায় বিএনপি যদি কখনো ক্ষমতায় আসে তাহলে পরিণতি কী হবে সেটা সহজেই বুঝতে পারা যায়। তাদের কাছে আইনের শাসন, বিচার ব্যবস্থা, আদালত নিরাপদ না।

সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে বিএনপির চক্রান্তের বিরুদ্ধে সতর্ক থাকতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, চক্রান্ত এখনো চলমান আছে। শেখ হাসিনার জনপ্রিয় সরকারকে হটানোর ষড়যন্ত্র চলছে। আপনাদের সর্তক থাকতে হবে।

Check Also

আল্লামা আহমদ শফী আর নেই

শেরপুর ডেস্ক: হেফাজত আমির আল্লামা আহমদ শফী আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 14 =