Home / দেশের খবর / যুবলীগে আসছে একঝাঁক তারকা

যুবলীগে আসছে একঝাঁক তারকা

যুবলীগের সপ্তম কংগ্রেস অনুষ্ঠিত হচ্ছে আগামী ২৩ নভেম্বর। এই কংগ্রেসের মাধ্যমেই যুবলীগের নতুন নেতৃত্ব আসবে। তবে যুবলীগের নেতৃত্বে কে আসছে না আসছে, তা ছাপিয়ে যুবলীগে অনেক সেলিব্রেটিদের আগমন নিয়ে চলছে নানা গুঞ্জন এবং আলোচনা।

আওয়ামী লীগের দায়িত্বশীল সূত্রগুলো বলছে যে, গত ৭ বছরে যুবলীগের যে বদনাম প্রকাশ্যে এসেছে, সেই বদনাম এবং কলংকের কালিমা ঘোচাতে যুবলীগকে ঢেলে সাজানো হবে। তারই অংশ হিসেবে একঝাঁক সেলিব্রেটি যুবলীগে যোগ দেবেন এবং এই কংগ্রেসের মধ্যে দিয়েই নতুন যুবলীগের যাত্রা শুরু হবে।

জানা গেছে যে, নড়াইল থেকে নির্বাচিত বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে’র অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার যুবলীগে যোগদান চূড়ান্ত হয়েছে। তিনি যুবলীগে যোগ দেওয়ার জন্য মানসিকভাবে প্রস্তুতিও নিয়েছেন।

যুবলীগে আরও যোগ দিচ্ছেন একসময়ের সাড়া জাগানো নায়ক রিয়াজ। চিত্রনায়ক রিয়াজেরও যুবলীগে যোগ দেওয়া চূড়ান্ত প্রায়। এছাড়া শোবিজের একঝাঁক তারকা যুবলীগে আসছেন। বিভিন্ন রকমের ক্রীড়াক্ষেত্রে যারা সফল হয়েছেন, তাদেরও যুবলীগে নিয়োগ দেওয়া হচ্ছে।

আওয়ামী লীগের দায়িত্বশীল সূত্রগুলো বলছে যে, যুবলীগের খোলনলচে পাল্টে ফেলা হবে। সেই অংশ হিসেবেই যুবলীগে এই ধরনের সেলিব্রেটিদেরকে আনার পরিকল্পনা নেওয়া হয়েছে। কারণ যুবলীগের প্রধান কাজ হলো যুব মানস গঠন, মেধা-মননের মাধ্যমে একটি যুব সংগঠন গড়ে তোলা। যেই যুব সংগঠনটিকে দেখে অন্যেরা আকৃষ্ট হবে। সেই বিবেচনা থেকেই বিভিন্ন ক্ষেত্রে যারা প্রতিভার স্বাক্ষর রেখেছেন, যারা তরুণ যুবকদের হৃদয় জয় করেছেন, যারা তরুণদের আদর্শ- তাদেরকে যুবলীগে নেওয়ার উদ্যোগ নেওয়া হযেছে।

Check Also

মার্চে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হতে পারে : ওবায়দুল কাদের

শেরপুর নিউজ ২৪ডট নেট: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =

Contact Us