Home / স্থানীয় খবর / কুসুম্বী / শেরপুরে বাঘড়া দিঘী নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত ২

শেরপুরে বাঘড়া দিঘী নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত ২

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ বগুড়ার শেরপুরে বাগড়া দিঘী নিয়ে প্রতিপক্ষের মারপিটে দুই যুবক গুরুতর আহত হয়েছে। এছাড়া বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগে শেরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।
মামলা সুত্রে জানা গেছে, শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনী গ্রামের হাশেম আলী মন্ডল সহ কয়েকজন একই মৌজার ২৭.১৫ একর বাগড়া দিঘী সেবাইতের নিকট থেকে লিজ নিয়ে মাছ চাষ করে আসছিল। এলাকার কিছু ব্যক্তি দিঘীটি খাস খতিয়ানভুক্ত দাবী করে মামলা মোকদ্দমা করে আসছিল। এরই এক পর্যায়ে শনিবার দুপুরে প্রতিপক্ষরা ৪০/৫০ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হামলা করে বাড়িঘর ভাংচুর, লুটপাট ও দুই যুবককে গুরুতর আহত করে।
আহতরা হলো- বাগড়া কলোনী এলাকার হাশেম আলীর ছেলে লাল মিয়া (৩৬) ও একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে রবিউল ইসলাম (২৫)। তাদের প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় সেখানে তাদের অবস্থার অবনতি হলে তাদেরকে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়।
শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর জানান, এ ঘটনায় হাশেম আলী মন্ডলের স্ত্রী জবেদা বেগম বাদী হয়ে ৪০জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

Check Also

শেরপুরে জীবননাশের হুমকি দেয়ায় সংবাদ সম্মেলন

শেরপুর নিউজ২৪ডটনেট: বগুড়ার শেরপুরে জীবননাশের হুমকি দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬মে) দুপুরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + seventeen =