Home / স্থানীয় খবর / খানপুর / শেরপুরে আলহাজ্ব আব্দুল মান্নান মিয়ার দাফন সম্পন্ন

শেরপুরে আলহাজ্ব আব্দুল মান্নান মিয়ার দাফন সম্পন্ন

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলুর একমাত্র চাচা অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা আলহাজ্ব আব্দুল মান্নানের নামাজে জানাযা শেষে সোমবার বাদ জোহর তাকে নিজ বাড়ি শেরপুর উপজেলার ভাটরা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
ভাটরায় আমতলা মসজিদ ও মাদ্রাসার মাঠে তার নামাজে জানাযার পুর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আব্দুল খালেক মেজবাহ, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহজামাল সিরাজী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর বদরুল ইসলাম পোদ্দার ববি, খানপুর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম রানজু, বিশিষ্ট চিকিৎসক ডা. জাকির হোসেন, সাবেক ব্যাংকার আব্দুল বারী খান, আনসার ও ভিডিপি কর্মকর্তা আসাদুজ্জামান খান, মরহুমের জামাতা ব্যারিষ্টার আব্দুল্লাহ আল মামুন ও বড় ছেলে মো. জিয়ন কুদ্দুস।
বাদ জোহর তার নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে বেলা ১১টায় তার লাশ ঢাকা থেকে শেরপুরের ভাটরায় গ্রামের বাড়িতে পৌঁছে। গত শনিবার বিকালে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Check Also

বিষপানে প্রাণ গেল একাদশে ভর্তিচ্ছু আশার

শেরপুর নিউজ২৪ ডট নেট : এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে গোল্ডেন এ প্লাস পাওয়া আশা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + twenty =