Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় ঘুষের টাকাসহ আনসার ভিডিপি কর্মকর্তা গ্রেপ্তার

বগুড়ায় ঘুষের টাকাসহ আনসার ভিডিপি কর্মকর্তা গ্রেপ্তার

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ বগুড়ায় ঘুষের ২০ হাজার টাকাসহ সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আনিছুর রহমান খানকে গ্রেপ্তার করেছে দুদক।

রোববার (২৭ অক্টোবর) বিকেল ৫টার দিকে শহরের মালতিনগর জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে তার অফিস কক্ষ থেকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, গত ৯ সেপ্টেম্বর বৃক্ষ রোপণ কর্মসূচিতে আনসার ও ভিডিপির ১২ জন ওয়ার্ড লিডার অনুপস্থিত থাকেন। অনুপস্থিতির কারণে সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা তাদেরকে কৈফিয়ত তলব করেন। এরপর ওই ১২ জনের কাছে ১০ হাজার টাকা করে এক লাখ ২০ হাজার টাকা ঘুষ দাবি করেন আনিছুর রহমান খান। গত ২২ অক্টোবর ওই ১২ জনকে অফিসে ডেকে ১০ হাজার করে টাকা না দিলে তাদেরকে চাকরিচ্যুত করা হবে বলে জানান আনসার ভিডিপির এই কর্মকর্তা। চাকরি রার্থে ১২ জন আনসার সদস্য প্রত্যেকে ৫ হাজার করে ৬০ হাজার টাকা দিতে রাজি হয়। ভুক্তভোগীরা বিষয়টি দুর্নীতি দমন কমিশন বগুড়া সমন্বিত জেলা কার্যালয়ে অভিযোগ করেন।

অভিযোগের ভিত্তিতে দুদকের একটি টিম রোববার বিকেলে অফিসে অভিযান চালায়। এ সময় দুদকের টিম দেখে আনিছুর রহমান দৌড়ে পালানোর চেষ্টা করেন । এসময় দুদক সদস্যরা তাকে আটক করে তার হেফাজতে থাকা ঘুষের ২০ হাজার টাকা উদ্ধার করেন।
দুদক বগুড়া জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক ওয়াহিদ মঞ্জুর সোহাগ জানান, আনসার সদস্য শাকিল আল মামুন, শাহরিয়ার কবির তমালসহ ১২ জনের অভিযোগের ভিত্তিতে আনিছুর রহমানকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মামলা হবে।

Check Also

আ.লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত  করোনায় আক্রান্ত

শেরপুর ডেস্ক: আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সাখাওয়াত হোসেন (৫১) কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন। রোববার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 3 =