Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে ব্রেইণ ষ্ট্রোকে আ.লীগ নেতার মৃত্যু

ধুনটে ব্রেইণ ষ্ট্রোকে আ.লীগ নেতার মৃত্যু

এম.এ রাশেদ ঃ বগুড়ার ধুনটে ব্রেইন ষ্ট্রোকে আক্রান্ত হয়ে এক আওয়ামীলীগ নেতার মুত্যু হয়েছে (ইন্না নিল্লাহি……….রাজিউন)। সে চিকাশী ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি ও জোড়শিমুল গ্রামের মৃত রফিক মন্ডলের ছেলে পল্লী চিকিৎসক মিজানুর রহমান পাপ্পু (৫০)।

স্থানীয় সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে জোড়শিমুল বাজারে হঠাৎ অসুস্থ্য বোধ করেন ইউনিয়নের আওয়ামীলীগের সহসভাপতি ও পল্লী চিকিৎসক মিজানুর রহমান পাপ্পু। তাৎক্ষনিক তাকে স্থানীয়রা বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় তার মৃত্যু হয়। শুক্রবার সকাল ১১টায় জোড়শিমুল ঈদগাহ মাঠে তার জানাযাহ শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। তিনি এক স্ত্রী, দুই ছেলে, আতœীয়/স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

তার মৃত্যুতে বগুড়া-৫ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান, ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক, সাধারন সম্পাদক আব্দুল হাই খোকন, চিকাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল কাদির শপন, চিকাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলেফ বাদশা, সাধারন সম্পাদক কামরুজ্জামান কাজল প্রমূখ বিশিষ্ট ব্যাক্তিবর্গ শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। স্থানীয় পল্লি চিকিৎসক গোলাম রব্বানী ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি ও পল্লী চিকিৎসক মিজানুর রহমান পাপ্পুর ব্রেইণ ষ্ট্রোকের বিষয়টি নিশ্চিত করেন।

Check Also

ধুনটে ড্রেজার মেশিন গুড়িয়ে দিয়েছে প্রশাসন

এম.এ রাশেদ: বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের জয়শিং ও ধামাচামা গ্রামের ৪ পয়েন্টে বালু উত্তোলন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + 15 =