Home / বগুড়ার খবর / গাবতলী / গাবতলী রামেশ্বরপুর ইউপি উপ-নির্বাচনে শাহজাহান নির্বাচিত
VLUU L100, M100 / Samsung L100, M100

গাবতলী রামেশ্বরপুর ইউপি উপ-নির্বাচনে শাহজাহান নির্বাচিত

আল আমিন মন্ডলঃ বগুড়ার গাবতলী রামেশ্বরপুর ইউপি ৬নং ওয়ার্ডের উপ-নির্বাচনে সদস্য পদে শাহজাহান আলী (টিউবওয়েল) প্রতিক নিয়ে বিপুলভোটে ইউপি সদস্য নির্বাচিত হয়েছে। সোমবার রামেশ্বরপুর শুভপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ইভিএম এর মাধ্যমে সকাল ৯টা হতে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
এ ওয়ার্ডে মোট ১হাজার ৬শ ৮জন ভোটারের মধ্যে ১হাজার ২শ ১৬জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে। শাহজাহান আলী (টিউবওয়েল) প্রতিকে ৩শ ৬০ভোট পেয়ে ইউপি সদস্য নির্বাচিত হন।
তাঁর নিকটতম প্রতিদ্ব›িদ্ব তরিকুল ইসলাম জুয়েল (ফুটবল) প্রতিক পেয়েছেন ৩শ ২৮ভোট। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সোহরাব হোসেন। আইন শৃংঙ্খলা দায়িত্বে ছিলেন র‌্যাব এবং থানা ওসি সেলিম হোসেন ও আব্দুল গনি’সহ সঙ্গীয় ফোর্স ও আনসার-ভিডিপি এবং গ্রামপুলিশ সদস্যগণ।
নির্বাচন পরিদর্শন করেন জেলা নির্বাচন কর্মকর্তা মাহবুব আলম শাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রওনক জাহান, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জাহিদুল ইসলাম জাহিদ, স্থানীয় ইউপি চেয়ারম্যান সেকেন্দার আলী।
উপজেলা নির্বাচন কর্মকর্তা সাখাওয়াত হোসেন জানান, ইভিএম মাধ্যমে রামেশ্বরপুর ইউপি ৬নং ওয়ার্ডের উপ-নির্বাচন নিরপেক্ষ ও সুষ্টুভাবে সম্পন্ন হয়েছে। এছাড়াও উপ-নির্বাচনে শাহজাহান আলী (টিউবওয়েল) প্রতিক ৩শ ৬০ভোট পেয়ে বে-সরকারী ভাবে ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন বলেও তিনি জানান।

Check Also

গাবতলী থানা-পৌর ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

আল আমিন মন্ডলঃ কেন্দ্রীয় কর্মসূচী অংশ হিসাবে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বুয়েটের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =