সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শাহজাহানপুর / শাজাহানপুরে গ্রাম পুলিশের বাড়িতে মদের কারখানার সন্ধান লাভ

শাজাহানপুরে গ্রাম পুলিশের বাড়িতে মদের কারখানার সন্ধান লাভ

মোঃ মিজানুর রহমান (মিলন)  : শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের ডেমাজানী হিন্দু সমপ্রদায় বসবাসরত পালপাড়ায় স্বপন রবিদাস (৪৫)নামে এক গ্রাম পুলিশের বাড়িতে অভিযান চালিয়ে বাংলা মদের কারখানার সন্ধান লাভ করেছে পুলিশ । এ সময় মদ তৈরির সরঞ্জামাদিসহ গ্রাম পুলিশ স্বপন রবিদাস ও তার স্ত্রী লক্ষী রানীকে (৩৮) আটক করা হয় । পরে গ্রাম পুলিশ স্বপন রবিদাসকে ছেড়ে দেয় পুলিশ । ছেড়ে দেওয়ার প্রতিবাদে এবং অপরাধীর দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে গত ১২  অক্টোবর শনিবার বেলা ১১ টার দিকে উপজেলার আমরুল ইউনিয়নের প্রানকেন্দ্র ডেমাজানী বন্দরে ডেমাজানী হিন্দু পাল পাড়ায় বসবাসরত সচেতন নাগরিক সমাজ ।

ডেমাজানী হিন্দু পালপাড়ার অমল কুমার , কালীপদ পাল, নৃত্যনন্দ দাস, ভজন পাল , বিরেন পাল সহ গ্রামবাসিরা জানান , গ্রাম পুলিশ স্বপন রবিদাস ও তার স্ত্রী লক্ষী রানী দীর্ঘদিন ধরে বাংলা মদ তৈরি এবং ব্যবসা করে আসছে । এতে করে স্কুল ও কলেজের ছাএ সহ যুবসমাজ ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে । গত শুএবার রাত আনুমানিক ১০ টার শাজাহানপুর থানার এস আই সোহেল রানা সঞীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মদ তৈরির সরঞ্জামাদী সহ স্বপন রবিদাস ও তার স্ত্রী লক্ষীরানীকে গ্রেফতার করে থানায় নিয়ে যায় । কিন্তু ওই দিন রাতেই স্বপন রবিদাসকে ছেড়ে দেয় পুলিশ । অপরাধীর আইনের আওতায় না নিয়ে এভাবে ছেড়ে দেওয়া হয় সমাজে অপরাধ প্রবনতা বেশি হবে । তাই অপরাধীর উপযুক্ত শাস্তি নিশ্চিত করতেই তাদের প্রতিবাদ ।

শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দিন জানান , গ্রাম পুলিশ স্বপন রবিদাসের স্ত্রী লক্ষী রানী মদ তৈরি করতো বলে জানতে পেরেছি । খবর পেয়ে অভিযান চালিয়ে লক্ষী রানীকে হাতেনাতে আটক করা হয় । এ ঘটনায় মাদক মামলা দায়ের করা হয়েছেG ।

Check Also

বগুড়ায় ইয়াবাসহ সেনা সদস্য আটক

বগুড়ায় এক হাজার পিস ইয়াবাসহ করপোরাল শাহিনুর রহমান (৩৫) নামে এক সেনা সদস্যকে আটক করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × four =