Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বর্ণাঢ্য র‌্যালী

বগুড়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বর্ণাঢ্য র‌্যালী

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ ভ্যাকসিন হিরো’ উপাধিতে ভুষিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকাল তিনটায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে স্বাস্থ্য সহকারীদের সংগঠন বাংলাদেশ হেল্‌থ এসিস্ট্যান্ট এসোসিয়েশন বগুড়া জেলা কমিটির ব্যানারে উক্ত কর্মসূচী পালন করে সংগঠনটি।

সিভিল সার্জন কার্যালয় থেকে শুরু হওয়া আনন্দ র‍্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সিভিল সার্জন কার্যালয়ে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। পরে সংগঠনের জেলা সভাপতি আজম উদ্দিনের সভাপতিত্বে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, স্বাস্থ্য পরিদর্শক নাজির হোসেন, সংগঠনের সা: সম্পাদক হাসানুজ্জামান নিগেল, স্বাস্থ্য সহকারী আবু জিহাদ, মাসুদ রব্বানী, শাহ আলম, মাফুজা আক্তার, আপেল মাহমুদ, আরিফ হোসেন, মইনুল ইসলাম ফটিক প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শী পদক্ষেপ এবং স্বাস্থ্য সহকারীদের টিকাদান কর্মসূচীতে একনিষ্ঠতা বাংলাদেশকে স্বাস্থ্যখাতে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে।

এছাড়া গুটিবসন্ত, ম্যালেরিয়া দুরীকরণ, ডিপথেরিয়া, পার্টোসিস, ও ধনুষ্টংকার নিয়ন্ত্রন, শিশুদের যক্ষা নিয়ন্ত্রণ, হাম নিয়ন্ত্রণ, হেপাটাইটিস বি নিয়ন্ত্রণ সহ পোলিও মুক্ত বাংলাদেশ গঠনের প্রধান কারিগর স্বাস্থ্য সহকারীরাই।

আমরা স্বাস্থ্য সহকারীরা গর্ভবতী মা ও শিশু নিবন্ধন এবং ১৫ থেকে ৪৯ বছর বয়সী সকল মহিলা নিবন্ধন ও তাদের টিকার আওতায় নিয়ে আসা আমাদের কাজ। আমাদের অনবদ্য কাজের ফলে মাতৃমৃত্যু ও শিশু মৃত্যুর হার কমেছে।

Check Also

নন্দীগ্রামে আ.লীগ নেতার হাতে উপজেলা চেয়ারম্যান লাঞ্ছিত

শেরপুর নিউজ ২৪ ডট নেট: বগুড়ার নন্দীগ্রামে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রেজাউল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 6 =