Home / বগুড়ার খবর / শাহজাহানপুর / শাজাহানপুরে মারপিটে আহত ব্যবসায়ী শাহ্জাহান আলীর মৃত্যু

শাজাহানপুরে মারপিটে আহত ব্যবসায়ী শাহ্জাহান আলীর মৃত্যু

মুক্তার শেখঃ মারপিটে আহত বগুড়ার শাজাহানপুরের নিশ্চিন্তপুর চারমাথা বন্দরের ব্যবসায়ী শাহ্জাহান আলী (৩৫) গত মঙ্গলবার রাত পৌঁনে ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শাহ্জাহান হত্যার দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে বুধবার বিকেলে নিশ্চিন্তপুর চারমাথা বন্দরে সড়কে লাশ রেখে প্রতিবাদ সভা করেছে এলাকাবাসি।
নিহত ব্যবসায়ীর স্বজনেরা জানিয়েছেন, বগুড়া সদর উপজেলার শেখপাড়া গ্রামের মৃত আব্দুল গোফ্ফারের পুত্র শাহ্জাহান আলী দীর্ঘদিন যাবত নিশ্চিন্তপুর চারমাথা বন্দরে দোকান বসিয়ে ব্যবসা করছিলেন। সম্প্রতি তিনি তার মামা শ্বশুড় ঢাকন্তা পশ্চিমপাড়া গ্রামের হেলাল সরকারের নিকট থেকে জমি কিনেন। কিন্তু হেলাল সরকারকে জমির টাকা পরিশোধ করার পরও তার ছেলে রণি সরকার ওই জমির টাকা পুনরায় দাবি করে আসছিল। এ বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।
এর একপর্যায়ে গত বৃহস্পতিবার দুপুরে স্ত্রীকে আনতে ঢাকন্তা পশ্চিমপাড়া গ্রামে যান ব্যবসায়ী শাহ্জাহান আলী। এ সময় পুর্বপরিকল্পিত ভাবে লাঠিশোটা ও শাবল নিয়ে শাহ্জাহান আলীর উপর হামলা চালায় রণি সরকার। শাবলের আঘাতে শাহ্জাহান আলী গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে স্বজনেরা উদ্ধার করে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তিনি মারা যান। অপরদিকে মারপিটের ঘটনায় ব্যবসায়ী শাহ্জাহান আলীর স্ত্রী কাজলী বেগম বাদি হয়ে থানায় মামলা করলে থানা পুলিশ শনিবার রাতেই হত্যাকারি রণি সরকারকে গ্রেফতার করেছে।
অপরদিকে ব্যবসায়ী শাহ্জাহান আলী হত্যার দৃষ্টান্তমূলক বিচার দাবি করে সড়কে লাশ রেখে বিকেলে প্রতিবাদ সভা করেছে নিশ্চিন্তপুর চারমাথা দোকান মালিক সমিতি ও স্থানীয় এলাকাবাসি।

Check Also

শাজাহানপুরে মদসহ গ্রেপ্তার ৪

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শাজাহানপুরে দেশীবিদেশী মদসহ চার যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ বগুড়ার ক্যাম্পের সদস্যরা। সোমবার (২১জুন) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + 19 =

Contact Us