Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় ডিবির পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৩ জন আটক

বগুড়ায় ডিবির পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৩ জন আটক

মুক্তার শেখঃ বগুড়া জেলা গোয়েন্দা শাখার সোমবার রাতে এবং মঙ্গলবার সকালে একই টিমের পরিচালিত দুটি পৃথক মাদকবিরোধী অভিযানে শহরের মাটিডালি বিমান মোড় এবং চারমাথা এলাকা থেকে ১ হাজার পিচ ইয়াবা এবং ৪০ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।
ইয়াবাসহ গ্রেফতারকৃতরা হলেন, দিনাজপুরের হাকিমপুর থানার দণি বাসুদেবপুর এলাকার আবু কালামের স্ত্রী রাবেয়া বিবি (৩৮) ও পাঁচবিবি থানার দরগাপাড়া এলাকার রুহুল আমিনের ছেলে রাকিবুল ইসলাম ওরফে রাকিব (২৩)। ডিবির জালে ফেন্সিডিলসহ গ্রেফতারকৃত অপর আরেক আসামী হলেন বগুড়া শিবগঞ্জের শালদাও পদ্মপুকুর এলাকার মোমিন প্রাং এর ছেলে মোঃ গাজিউল (২৭)।

এজাহারসূত্রে জানা যায়, জেলায় মাদকবিরোধী অভিযানে ভূমিকা রাখা চৌকস দুই কর্মকর্তা জেলা গোয়েন্দা শাখার এস.আই নাসিম উদ্দিন এবং ফয়সাল হাসানের নেতৃত্বে মাদক বিক্রির জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শহরের মাটিডালি বিমান মোড় এলাকায় মঙ্গলবার সকালে অভিযান চালালে পুলিশের উপস্থিতি দেখে পালানোর সময় হাতেনাতে আসামী রাবেয়া বিবি ও চিহ্নিত আসামী রাকিবকে গ্রেফতার করা হয়। পরে সাীগণের উপস্থিতিতে তাদের তল্লাশি করলে সীমান্ত এলাকা থেকে বিক্রির জন্য আনা রাবেয়ার হেফাজত হতে ৮’শ পিচ এবং রাকিবের নিকট হতে ২’শ পিচ সর্বমোট ১ হাজার পিচ ইয়াবা উদ্ধার করে ডিবির ঐ টিম।

অপরদিকে ডিবির উক্ত চৌকস টিমের পৃথক আরেকটি অভিযানে সোমবার রাতে শহরের চারমাথা এলাকাতে গোপন সংবাদের ভিত্তিতে আমদানি নিষিদ্ধ ৪০ বোতল ফেন্সিডিল সহ একাধিক বিচারাধীন মামলার আসামী চিহ্নিত মাদক ব্যবসায়ী গাজিউল কে গ্রেফতার করা হয়। জেলা গোয়েন্দা শাখার ওসি আছলাম আলী পিপিএম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ইতিমধ্যে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে।

জেলা পুলিশ সুপারের নেতৃত্বে মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে। এদিকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করা জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) বলেন, মাদকের সাথে জড়িত কাউকে জেলা পুলিশের পে ছাড় দেওয়া হবেনা। শুধু মাদক ব্যবসায়ী নয়, এই জগতের সাথে জড়িতদের যারা আশ্রয় বা শক্তি যুগিয়ে থাকে তাদেরকেও আইনের আওতায় আনা হবে। অন্যায়ের সাথে জেলা পুলিশ সর্বদা আপোষহীন মর্মে হুশিয়ারী দিয়ে জেলা পুলিশ সুপার বগুড়াকে মাদক ও সন্ত্রাসমুক্ত জেলা হিসেবে গড়তে সকলকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান।

Check Also

বগুড়ায় করোনায় নতুন আক্রান্ত ১৯, শেরপুরে ৩

শেরপুর ডেস্কঃ বগুড়া জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ২১৭ নমুনায় আরও ১৯ জন করোনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + 15 =

Contact Us