Home / স্থানীয় খবর / শেরপুরে বন্যপ্রাণী সহ র‌্যাবের হাতে গ্রেপ্তার ৩

শেরপুরে বন্যপ্রাণী সহ র‌্যাবের হাতে গ্রেপ্তার ৩

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ বগুড়ার শেরপুরের বারদুয়ারীপাড়ায় সোমবার বিকালে বিলুপ্তপ্রায় বন্যপ্রাণী তক্ষক সহ র‌্যাবের হাতে তিনজন গ্রেপ্তার হয়েছে।
জানা গেছে, র‌্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানীর অভিযানে শেরপুর শহরের বারদুয়ারীপাড়ায় খানপুর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম রানজুর বাসার ৪র্থ তলার উত্তরদুয়ারী ঘর থেকে পাচঁটি বিলুপ্তপ্রায় অমুল্য বন্যপ্রাণী তক্ষক উদ্ধার করা হয়। এসময় অবৈধভাবে বন্যপ্রাণী শিকার ও হেফাজতে রাখার অপরাধে তিনজনকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- বারদুয়ারীপাড়ার শেরপুর উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক এর ছোট ছেলে মো. শামসুজ্জোহা বিন তারেক নিয়ন (২০), সুঘাট ইউনিয়নের চকধলী গ্রামের মৃত দলিল উদ্দিন মন্ডলের ছেলে নুরুন্নবী (৫০) ও মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের শুকুর আলী শেখের ছেলে মাকেজ আলী শেখ (৩২)।

র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার মেজর এসএম মোর্শেদ হাসান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেপ্তারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ অবৈধ ভাবে বন্য প্রাণী তক্ষক শিকার ও হেফাজতে রাখিয়া বগুড়া জেলার বিভিন্ন এলাকার জন সাধারনকে ভুল বুঝাইয়া প্রতারণা করে আসছিল মর্মে জানা যায়। আসামীদের বিরুদ্ধে বন্য প্রাণী (সংরক্ষন ও নিরাপত্তা) আইন ২০১২ অনুসারে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Check Also

শেরপুরে হাইওয়ে পুলিশের সচেতনতামুলক কার্যক্রম

শেরপুর নিউজ ২৪ ডট নেট: বগুড়ার শেরপুরে জনসচেতনতামুলক প্রচার ও লিফলেট বিতরণ করেছে হাইওয়ে পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − five =