Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে বৈদুতিক শর্টসার্কিটে ৫ সহদরের ১২টি ঘরে অগ্নিকান্ড

ধুনটে বৈদুতিক শর্টসার্কিটে ৫ সহদরের ১২টি ঘরে অগ্নিকান্ড

এম.এ. রাশেদ: বগুড়ার ধুনটে বৈদুতিক শর্টসার্কিট থেকে ৫ সহধরের বসতবাড়িতে অগ্নিকান্ডের ঘটনায় ১২টি ঘড় পুড়ে কয়েক লক্ষ টাকার ক্ষতি হয়েছে। রবিবার ভোর ৪টায় উপজেলার তারাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৫ সহধর হলো এলাঙ্গী ইউনিয়নের তারাকান্দি গ্রামের ইসাহাক আলীর ছেলে ইউনুস আলী, আইয়ুব আলী, মোস্তাক হোসেন, রফিকুল ইসলাম ও রসুল মিয়া।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার তারাকান্দি গ্রামের রসুল মিয়া প্রতিদিনের ন্যায় তার পরিবার নিয়ে ঘুমিয়ে পড়েন। রবিবার ভোর ৪টায় তার বসতঘরের সাথে লাগানো গোয়ালঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। মুহুর্তেই আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে রসুল মিয়া ও তার ভাই ইউনুস আলী, আইয়ুব আলী, মোস্তাক হোসেন, রফিকুল ইসলামের আসবাবপত্র ১২টি ঘর, ৩০০ মণ ধান, নগদ ২ লাখ টাকা, রসুল মিয়ার গোয়াল ঘরে থাকা ২টি গরু, ২টি ছাগল পুড়ে যায়। খবর পেয়ে ধুনট ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।

ধুনট উপজেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার আতাউর রহমান জানান, গোয়াল ঘরের বৈদুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে ৫টি পরিবারের ১২টি ঘর ও অন্যান্য মালামালসহ প্রায় সাড়ে ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে।

 

Check Also

ধুনটে ড্রেজার মেশিন গুড়িয়ে দিয়েছে প্রশাসন

এম.এ রাশেদ: বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের জয়শিং ও ধামাচামা গ্রামের ৪ পয়েন্টে বালু উত্তোলন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + four =