Home / স্থানীয় খবর / পৌরসভা / শেরপুরে উপজেলা কমপ্লেক্স এর পাশেই প্রকাশ্যে মদ বিক্রি

শেরপুরে উপজেলা কমপ্লেক্স এর পাশেই প্রকাশ্যে মদ বিক্রি

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ বগুড়ার শেরপুর উপজেলা কমপ্লেক্স এর ২শ গজ পুর্ব পাশে প্রকাশ্যে দিনে ও রাতে দেশী-বিদেশী মদ বিক্রি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। প্রশাসনের নাকের ডগায় মদ বিক্রি হওয়ায় মাদকসেবীদের আনাগোনায় আবাসিক এলাকার পরিবেশ বিঘিœত হচ্ছে।
অনুসন্ধানে জানা গেছে, শেরপুর উপজেলা কমপ্লেক্স সংলগ্ন মহাসড়কের পুর্বপার্শ্বে জগন্নাথপাড়ার তথ্যসেবা কেন্দ্র সংলগ্ন হরিজন পল্লীতে লালজী বাঁশফোড় (৪৫) স্ত্রী তিলকি রানী বাঁশফোড় (৩৫) তার ভাই লিটন বাঁশফোড় সহ কয়েকটি বাড়িতে দিন ও রাতে প্রকাশ্যে দেশী চোলাই ও বিদেশী মদ বিক্রি করা হয়। যার ফলে উঠতি বয়সী যুবকেরাও মদে আসক্ত হচ্ছে। ২০১৮ সালের ১২ নভেম্বর লালজি ও তার স্ত্রী বিপুল পরিমাণ দেশী ও বিদেশী মদ নিয়ে পুলিশের জালে ধরা পড়ে। জেল থেকে বেরিয়ে এসে সে আবারো পুরোদমে ব্যবসা শুরু করেছে।
এলাকাবাসী জানান, হরিজন পল্লী হলেও প্রকাশে অনুমোদনবিহীন ব্যক্তিদের মাঝে মদ বিক্রি করায় এলাকায় পরিবেশ বিঘিœত হবার পাশাপাশি ছিঁচকে চুরির উপদ্রব বৃদ্ধি পেয়েছে। এব্যাপারে প্রশাসনকে বারবার অবহিত করেও কোন লাভ হয়নি। বরঞ্চ এক শ্রেনীর অসাধু কর্মকর্তা ও তাদের সোর্স নামে পরিচিত ব্যক্তিরা সেখান থেকে নিয়মিত মসোহারা নেন বলে অভিযোগ রয়েছে।
এ ব্যাপারে শেরপুর টাউন পুলিশ ফাঁড়ির এসআই আবু তাহের জানান, আমিও তাই শুনেছি।

Check Also

শেরপুরে শুকরের উপদ্রব নিরসনে পদক্ষেপ গ্রহণ

শেরপুর নিউজ২৪ ডট: বগুড়ার শেরপুর পৌর এলাকায় শুকুরের উপদ্রব নিরসনের জন্য শুকরের মালিক ও সুইপারদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − four =