সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / আদমদিঘী / সান্তাহারে এস,এস,সি ৯১ ব্যাচের ঈদ পূর্ণমিলনী

সান্তাহারে এস,এস,সি ৯১ ব্যাচের ঈদ পূর্ণমিলনী

এসো বন্ধু প্রাণের টানে মেতে উঠি উৎসবে এই শ্লোগান কে সামনে রেখে এস.এস.সি ১৯৯১ ইং ব্যাচের বন্ধু-বান্ধবীদের নিয়ে বিশাল আয়োজনে বগুড়ার সান্তাহার ফারিস্তা কমিউনিটি সেন্টারে উদযাপিত হলো এস.এস.সি ১৯৯১ ইং ব্যাচের ঈদ পুনর্মিলনী।

সারাদিন ব্যাপি  নানা কর্মসুচির মধ্যে ছিল বর্নাঢ্য র‌্যালী, স্মৃতিচারণ, মধ্যাহ্ন ভোজ, খেলাধুলা, র‌্যাফেল ড্র ও সংগীত পরিবেশন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল নাস্তা নিয়ে দিনের কার্যক্রম শুরু হয়। দুপুরে মধ্যাহ্ন ভোজ, বেলা ৪ টায় স্কুলের স্মৃতিচারণ আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।১৯৯১ ইং ব্যাচের এস এম আখতারুজ্জামান মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনীর আলোচনা সভায় বক্তব্য রাখেন ফেরদৌস হাসান সুমন, রতন বসাক, জাহিদুল ইসলাম, বিপ্লব, মাইন, দোলা, রেন্টু, জিসান, আইরিন, ইলা, মুক্তাসহ অনেকেই উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে ১৯৯১ ইং ব্যাচের ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের নিয়ে ঈদ পুনর্মিলনী কেক কাটা হয়। বিকেলে খেলাধুলা, র‌্যাফেল ড্র ও সংগীত পরিবেশন মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

Check Also

সান্তাহার ৩ টি আবাসিক হোটেলে ডিবি পুলিশের সাড়াঁশি অভিযান আটক ১৩ জন

আতিকুর হাসান সজীব,আদমদীঘি,বগুড়া| বগুড়ার আদমদীঘি সান্তাহার স্টেশন রোডে অবস্থিত বিভিন্ন আবাসিক  হোটেল গুলোতে বগুড়ার ডিবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + twenty =