Home / স্থানীয় খবর / শেরপুরে মাদক ব্যবসায়ী দুই যুবলীগ নেতাসহ গ্রেফতার ৪

শেরপুরে মাদক ব্যবসায়ী দুই যুবলীগ নেতাসহ গ্রেফতার ৪

বগুড়ার শেরপুরে চোলাই মদসহ একাধিক মামলার আসামি যুবলীগ নেতাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় শরীর তল্লাশি করে তাদের হেফাজতে থাকা দশ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়েছে।  বৃহস্পতিবার  রাতে উপজেলার রনবীরবালা ঘাটপাড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
তারা হলেন-ধুনট পৌর এলাকার সদরপাড়া গ্রামের ছবদের আলীর ছেলে উপজেলা যুবলীগের সহ-সম্পাদক সুজন মিয়া (৩৬) ও আব্দুর রহমানের ছেলে উপজেলা যুবলীগের সহ-সম্পাদক ফরহাদ হোসেন (৩৬), আব্দুর রহিম উদ্দিন সরকারের ছেলে জাহাঙ্গীর আলম জগদিস (৪৫) ও একই এলাকার চিকাশি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুর রউফ (২২)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দিয়ে গতকাল শুক্রবার (১৬আগস্ট) দুপুরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
মামলা সূত্রে জানা যায়, যুবলীগ নেতা সুজন মিয়া, ফরহাদ হোসেন ও তার দুই সহযোগী দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের মাদক দ্রব্য সেবন ও ব্যবসা করে আসছিল। তাদের বিরুদ্ধে শেরপুর ও ধুনট থানায় একাধিক মামলা রয়েছে। এদিকে গত বৃহস্পতিবার রাত অনুমান সাড়ে ৮টার দিকে শেরপুর উপজেলার রনবিরবালা ঘাটপার এলাকায় এলাকায় স্থানীয়ভাবে তৈরী চোলাইমদ বিক্রি করছিল সুজন ও ফরহাদ হোসেনসহ তার দুই সহযোগী। এমন খবর পেয়ে শেরপুর থানার একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে সুজন ও ফরহাদ হোসেনসহ তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে। এসময় তাদের হেফাজতে থাকা দশ লিটার চোলাই মদ জব্দও করা হয় বলে জানা গেছে।
এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির এই তথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে শেরপুর ও ধুনট থানায় একাধিক মামলাও রয়েছে।

Check Also

এমপি গোলাম মোহাম্মদ সিরাজের বিরুদ্ধে মানবতাবিরোধী অপরাধের অভিযোগ

শেরপুর ডেস্ক: বগুড়া সদর আসনের সংসদ সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =

Contact Us