সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / পৌরসভা / শেরপুর পৌরসভার কর্মচারীরা আন্দোলনে, দুর্ভোগে নাগরিকেরা

শেরপুর পৌরসভার কর্মচারীরা আন্দোলনে, দুর্ভোগে নাগরিকেরা

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ রাষ্ট্রীয় কোষাগার থেকে পৌরকর্মকর্তা ও কর্মচারীদের বেতনভাতা ও জনপ্রতিনিধিদের সম্মানীর দাবীতে ঢাকায় আন্দোলনে শরীক হওয়ায় সব ধরনের নাগরিক সুযোগ সুবিধা থেকে বঞ্চিত বগুড়ার শেরপুর পৌরসভাবাসী। ফলে সেবা বঞ্চিত হয়ে নানা দুর্ভোগের শিকার হতে হচ্ছে তাদের।
জানা গেছে, গত ১৪ জুলাই রবিবার থেকে সারাদেশের সব পৌরসভার কর্মচারীদের সাথে ঢাকায় আন্দোলনে শরীক হন শেরপুর পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। ফলে শেরপুর পৌরসভা কর্মকর্তা কর্মচারীশুন্য হয়ে পড়ায় সেবা বঞ্চিত হয়ে পড়েছে ৯টি ওয়ার্ডের প্রায় অর্ধলক্ষ নাগরিক। সেবা কার্যক্রম বন্ধ থাকায় ময়লা আর্বজনা পরিস্কার থেকে শুরু করে নাগরিক সেবা সমুহ বন্ধ থাকায় পৌরবাসী দুর্ভোগে পড়েছে।
পৌরসভার উপ সহকারি প্রকৌশলী শফিকুল ইসলাম শামীম জানান, নিজস্ব আয় থেকে পৌরসভার কর্মকতা কর্মচারীদের বেতন ঠিকমত পাওয়া যায় না। যার ফলে প্রতিটি পৌরসভায় মাসের পর মাস বেতন বকেয়া থাকে। এ কারণে সারাদেশের সব পৌরসভায় রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন ভাতার দাবী করা হয়েছে। গত ১৪ জুলাই থেকে সারাদেশের পৌরসেনারা এ আন্দোলনে শরীক হয়েছে। আমরা আশা করি সরকার এই দাবী মেনে নিবেন।

Check Also

শেরপুরে গ্যাস ট্যাবলেট পানে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

শেরপুর ডেস্কঃ বগুড়ার শেরপুর উপজেলার হাজিপুর এলাকায় পরিবারের উপর অভিমান করে জিসান (২২) ও ফারজানা …

Leave a Reply

Your email address will not be published.

3 × 4 =

Contact Us