Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় ‘গোলাগুলি’তে ‘বি ক্লাশ’ রনি আহত

বগুড়ায় ‘গোলাগুলি’তে ‘বি ক্লাশ’ রনি আহত

নিউজ ডেস্কঃ বগুড়ায় গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘গোলাগুলিতে’ আব্দুল্লাহ্ আল জোনায়েদ রনি ওরফে বি ক্লাশ রনি নামে (৩৫) নামে এক ব্যক্তি আহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে তিনমাথা রেলগেটের উত্তরে আদর্শ কলেজ এলাকায় ওই ‘গোলাগুলি’র ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যূটার গান, ৩ রাউন্ড গুলি ও একটি ধারালো চাপাতি উদ্ধার করা হয়েছে।
‘গোলাগুলিতে ডিবি পুলিশের দুই কনস্টেবলও আহত হয়েছেন। গুলিবিদ্ধ রনিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর আহত দুই পুলিশ সদস্যকে পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে, শহরের হাকির মোড় এলাকায় মৃত আব্দুর রশিদের ছেলে রনি ওরফে বি ক্লাশ রনি একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, নারী নির্যাতন, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ৮টি মামলা রয়েছে।
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, ডিবি পুলিশের একটি টহল দল ইন্সপেক্টর আসলামের নেতৃত্বে বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে আদর্শ কলেজের সামনে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। তখন পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীদের পক্ষ থেকে গুলি থেমে গেলে পুলিশ ঘটনাস্থলে রনিকে পড়ে থাকতে দেখে। পরে তাকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। আহত ডিবির দুই কনস্টেবল বর্তমানে পুলিশ লাইন্স হাসপতালে চিকিৎসাধীন।
অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, ওই ঘটনায় আইনী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Check Also

শিবগঞ্জে নারীকে হেনস্তা, ওসি-এসআইয়ের বিরুদ্ধে মামলা

শেরপুর নিউজ ২৪ডট নেট: ধর্ষণ চেষ্টার মামলা না নিয়ে এক গৃহবধূকে খারাপ চরিত্রের নারী হিসেবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × five =

Contact Us