Home / বগুড়ার খবর / জেলার খবর / ব্লাড ডোনেশন ক্লাব বগুড়ার আলোচনা সভা

ব্লাড ডোনেশন ক্লাব বগুড়ার আলোচনা সভা

নিউজ ডেস্কঃ বগুড়ায় সেচ্ছাসেবি সংগঠন ব্লাড ডোনেশন ক্লাব বগুড়ার আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শহরের একটি অভিজাত হোটেলে ইফতার মাহফিল উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি রাহুল আলম লেমন ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এসময় বক্তব্য রাখেন ,বীর মুক্তিযোদ্ধা ও অন্বেষা করতোয়া ডায়াগনষ্টিকস এন্ড হাসপাতালের ম্যানেজিং ডায়রেক্টর ডাঃমুহা আরশাদ সায়িদ ।
ক্লাবের এ্যাডমিন সজিবুল ইসলাম সজিবের সার্বিক সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন , সংগঠনের সাধারন সম্পাদক ও সমাজ সেবক আকবর আহম্মেদ বিশিষ্ট দন্ত চিকিৎসক সুজিত কুমার তালুকদার ,রাজিবুল ইসলাম রক্তিম ,হাজী এনায়েত করীম প্রমুখ।
ইফতার প্রাক আলোচনা সভায় ক্লাবের নব গঠিত ৫১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির মধ্য এসময় পরিচয় পত্র বিতরন করা হয় । এসময় ক্লাবের অগ্রগতি
ও কর্মকান্ড নিয়ে বিবিধ আলোচনায় উপস্থিতদের মতামত গ্রহন করা হয় । পরে প্রধান অতিথিকে ক্লাবের পক্ষে পরিচয় পত্র তুলে দেন সভাপতি সহ নির্বাহী সদস্য বৃন্দ । ইফতার পূর্ব দেশ ও জাতীর সমৃদ্ধি কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয় ।
উল্লেখ্য , প্রচারবিমুখ এই সেচ্ছাসেবী সংগঠনটি ইত্বমধ্যই প্রায় ১১হাজার রক্তদাতা সদস্য নিয়ে দিবা রাত্রী তাদের কর্মজজ্ঞ পরিচালনা করে আসছে । যে কোন মুহুর্তে মানুষের তরে মানুষ এই আদর্শকে সামনে রেখে জীবন রক্ষায় মুূমুর্ষ রোগীদের নিস্বার্থ ভাবে সংগঠনের সদস্যরা রক্তসহায়তা দিয়ে আসছে।

Check Also

বগুড়ায় পৌর আওয়ামী লীগের দোয়া মাহ্‌ফিল অনুষ্ঠিত

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বাংলাদেশ আওয়ামী লীগ, বগুড়া পৌর শাখার আয়োজনে পৌর শাখার সংগ্রামী সভাপতি রফি নেওয়াজ খান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × three =

Contact Us