Home / বগুড়ার খবর / শিবগঞ্জ / শিবগঞ্জে ট্রাকের চাপায় ট্রাফিক পুলিশের মৃত্যু

শিবগঞ্জে ট্রাকের চাপায় ট্রাফিক পুলিশের মৃত্যু

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনধিঃ বগুড়া জেলার শিবগঞ্জের মোকামতলায় ট্রাকের চাপায় গুরুতর আহত ট্রাফিক পুলিশের কনস্টেবল নুরুল ইসলাম (৫২) মারা গেছেন।
মঙ্গলবার বিকালে বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। কনস্টেবল নুরুল ইসলাম পাবনার সুজানগর উপজেলার বনকোলা গ্রামের মৃত আরশেদ আলী শেখের ছেলে। তিনি চার কন্যা সন্তানের জনক।
ট্রাফিক ইন্সপেক্টর রাশেদুল ইসলাম জানান, নিহত নুরুল ইসলাম বগুড়া সদর ট্রাফিক ফাঁড়ির অধীনে উপজেলার মোকামতলা বন্দরে কর্মরত ছিলেন। সোমবার রাত ৯টার দিকে মোকামতলা বন্দরের সোনাতলা সড়কের মোড়ে ডিউটিতে ছিলেন। এ সময় রংপুরগামী অজ্ঞাত একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তাকে প্রথমে ঠেঙ্গামারা এলাকায় টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সিটিস্ক্যান করার পর অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল। শজিমেক হাসপাতালের আইসিইউতে জায়গা না থাকায় লাইফ সাপোর্টের জন্য তাকে বগুড়া মাঝিরা সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকাল সোয়া তিনটার দিকে নুরুল ইসলাম মারা যান।

Check Also

বগুড়ার ডিসির শিবগঞ্জ পরিদর্শন

শেরপুর নিউজ২৪ডট নেটঃ বগুড়ার জেলা প্রশাসক মো. জিয়াউল হক জেলার শিবগঞ্জ উপজেলা পরিদর্শন করেছেন। মঙ্গলবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − seventeen =

Contact Us