Home / স্থানীয় খবর / শেরপুরে শোক সভায় বিএনপি নেতা শামসুজ্জামান দুদু -সহায়ক সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে

শেরপুরে শোক সভায় বিএনপি নেতা শামসুজ্জামান দুদু -সহায়ক সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে

01শেরপুর নিউজ ২৪ ডট নেট : বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ভাইস চেয়ারম্যান ও জাতীয়তাবাদী কৃষকদলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু বলেছেন, বিএনপি অবশ্যই নির্বাচনে যেতে চায়। সেজন্য নির্বাচনকালীন সময় সহায়ক সরকারের ব্যবস্থা করতে হবে। দলীয় সরকারের অধীনে নির্বাচন বিএনপি মেনে নিবে না। সহায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে।
শনিবার বিকাল সাড়ে ৫টায় বগুড়ার শেরপুর বাসষ্ট্যান্ডে বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা কৃষকদলের প্রতিষ্ঠাতা সভাপতি সফিকুল ইসলাম সফিকের শোক সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি উপরোক্ত কথা বলেন।
উপজেলা বিএনপির আহবায়ক জানে আলম খোকার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কৃষকদলের যুগ্ম সম্পাদক তবারক হোসেন জসীম, বিএনপির কেন্দ্রীয় সদস্য ও বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, মো: শোক রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহ মো: মেহেদী হাসান হিমু, সাবেক সংসদ সদস্য নূর আফরোজ জ্যোতি। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মিলন। এছাড়াও অনুষ্ঠানে শেরপুর উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তারা প্রয়াত নেতা সফিকুল ইসলামের স্মৃতিচারণ করে বলেন, তিনি ছিলেন জাতীয়তাবাদী দলের এক ত্যাগী নেতা। তার স্বপ্ন ছিলো দেশে গণতন্ত্র ও সাধারণ মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করা। দেশে সত্যিকার গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা হলেই তার আত্মা শান্তি পাবে।

Check Also

শেরপুরে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে জাতীয় শ্রমিক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সোমবার (১১ অক্টোবর) …

Contact Us