Home / স্থানীয় খবর / শেরপুরে কোচ ট্রাক মুখোমুখী সংঘর্ষে নিহত-২ আহত-১৩

শেরপুরে কোচ ট্রাক মুখোমুখী সংঘর্ষে নিহত-২ আহত-১৩

16806811_405577313113052_5281237810862801831_nবগুড়ার শেরপুরে বাস ট্রাক সংঘর্ষে ২জন নিহত এবং আহত হয়েছে কমপক্ষে ১৩জন । শুক্রবার দুপুরে উপজেলার গাড়ীদহ নামকস্থানে একটি ফিলিং স্টেশনের সামনে এই ঘটনা ঘটে। নিহতের সংখ্যা বাড়তে পারে মর্মে আশংকা করা হয়েছে । পুলিশের ধারনা নিহতদের মধ্যে একজন কোচের হেলপার এবং অন্যজন ট্রাক চালক রয়েছে ।
নিহত বাসের হেলপার নওগাঁর বেজাহার গ্রামের আফজাল হোসেনে ছেলে দুলাল (৪৫। তবে নিহত ট্রাক চালকের নাম ও পরিচয় জানা যায়নি। হাসপাতালে ভর্তি আহতরা হলেন নওগাঁর মহাদেবপুরের বাবুল (৪৮), নওগাঁর আত্রাইয়ের হারুন (৩৫), এশিয়া খাতুন (৫০), পতœীতলার শামছুদ্দিন (৩০) একই জেলার রানীনগরের রহিদুল (৩৫), রংপুরের মিঠাপুকুরের লিলি (৫০), জয়পুরহাটের আক্কেলপুরের আজদুল (৪০) ও একই এলাকার সোহেল (৩৫)।
শেরপুর পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) বুলবুল বিষয়টি নিশ্চিত করে সংবাদ সংস্থা এফএনএসকে জানান , শুক্রবার দুপুরে আনুমানি সোয়া ১টার দিকে নওগা থেকে ছেড়ে আসা ঢাকাগামী দ্রুতি পরিবহনের একটি যাত্রীবাহী কোচ উল্লেখিত সময়ে শেরপুর শহরের উত্তরপার্শ্বে গাড়ীদহ এলাকায় পৌছলে বিপরিত মুখী একটি পন্যবোঝাই ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয় । এতে করে ঘটস্থলে ১জন এবং অন্যজন বগুড়া শজিমেক হাসপাতালে মারা যায় ।
আহতদের স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে এবং শজিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ট্রাক ও কোচ আটক করেছে।

Check Also

শেরপুরে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে জাতীয় শ্রমিক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সোমবার (১১ অক্টোবর) …

Contact Us