Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে বাঁশঝাড় থেকে গৃহবঁধুর ঝুলন্ত লাশ উদ্ধার: স্বামী পলাতক

ধুনটে বাঁশঝাড় থেকে গৃহবঁধুর ঝুলন্ত লাশ উদ্ধার: স্বামী পলাতক

ইমরান হোসেন ইমন, ধুনট (বগুড়া) থেকে: বগুড়ার ধুনটে চৌকিবাড়ী ইউনিয়নের বিশ্বহরিগাছা গ্রামের একটি বাঁশঝাড় থেকে আর্জিনা বেগম (৩৫) নামের এক গৃহবঁধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১১টায় ওই গৃহবঁধুর ঝুলন্ত লাশ করা হয়। নিহত আর্জিনা বেগম ওই গ্রামের রেজাউল করিমের স্ত্রী। এঘটনার পর থেকে স্বামী রেজাউল করিম পলাতক রয়েছে।
থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানাগেছে, গত ২০ বছর পূর্বে বিশ্বহরিগাছা গ্রামের শুকুর আলীর ছেলে রেজাউল করিমের সাথে বিষ্ণপুর গ্রামের মৃত মজিবর শেখের মেয়ে আর্জিনা বেগমের বিয়ে হয়। তাদের দম্পত্ত জীবনে এক মেয়ে ও দুই ছেলে সন্তান রয়েছে।
নিহতের চাচা জালাল শেখ জানান, প্রায় দুই তিন বছর আগে থেকে কারনে অকারনে আর্জিনা বেগমকে মারধর করতে থাকে রেজাউল করিম। গত বৃহস্পতিবার আর্জিনা বেগম তার মেয়েকে ১২টা দেওয়ায় তাদের মধ্যে ঝগড়া হয়। শুক্রবার রাতে রেজাউল করিম এবিষয় নিয়ে তার স্ত্রী আর্জিনা বেগমকে বেধরক মারধর করে। শনিবার সকাল ৭টায় বাড়ীর পিছনে একটি বাঁশঝাড়ে গলায় শাড়ী পেঁচানো অবস্থায় তার মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। নিহতের শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এঘটনার পর থেকে আর্জিনার স্বামী পলাতক রয়েছে। তবে আর্জিনা খাতুনকে মারধরের পর হত্যা করে বাঁশঝাড়ে লাশ ঝুলে রাখা হয়ে বলে দাবি করেন তিনি।
ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফারুকুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে এবং এঘটনায় থানায় ইউডি মামলা দায়ের হয়েছে।

Check Also

ধুনটে পুকুর থেকে বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার

শেরপুর ডেস্কঃ বগুড়ার ধুনট উপজেলায় নিখোঁজের ৭২ঘন্টা পর মোনছের আলী সরকার নামের ৭৫ বছর বয়সী …

Contact Us