Home / বগুড়ার খবর / জেলার খবর / আগামী নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে-মোহাম্মদ নাসিম

আগামী নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে-মোহাম্মদ নাসিম

health-Ministarস্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, শেখ হাসিনার সরকার জনগণের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কাজ করছে। বাংলাদেশকে দারিদ্র্য ও জঙ্গীমুক্ত করা হয়েছে। দেশের মানুষ শান্তি চায়, উন্নয়ন চায়। এ কারণে সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে মানুষ রুখে দাঁড়িয়েছে। বিএনপি জামায়াতের দিক থেকে মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে।

রবিবার দুপুরে বগুড়া ডায়াবেটিক হাসপাতালে শিশু পেডিয়েট্রিক আই কেয়ার ইউনিটের উদ্বোধন ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ইনশাল্লাহ ২০১৯ সালেই জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনেও বিপুল ভোটে আওয়ামী লীগসহ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বিজয়ী হবে।

বাংলাদেশকে আরও এগিয়ে নিতে সকলকে একসাথে কাজ করার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌছে দেওয়ার জন্য বর্তমান সরকার ক্ষমতায় এসেই বন্ধ করে দেওয়া ১৪ হাজার হেলথ কম্যুনিটি পুনরায় চালু করেছে। শীঘ্রই হাসপাতাল প্রাঙ্গনে কর্মরত চিকিৎসকসহ সকলের ধূমপান বন্ধ ঘোষণা করার পরিকল্পনাও রয়েছে।

পেডিয়েট্রিক আই কেয়ার ইউনিট সম্পর্কে মন্ত্রী বলেন, এটি খুবই মানবিক একটি কার্যক্রম। যার আওতায় ডায়াবেটিস রোগে আক্রান্ত শিশুদের (০-২২ বছর) বিনামুল্যে চোখের অপারেশন, চশমা প্রদানসহ চোখের বিবিধ সমস্যার চিকিৎসা প্রদান করা হচ্ছে, যা ইউএসএআইডি এর সহযোগিতায় অরবিস ইন্টারন্যাশনাল ও বাংলাদেশ ডায়াবেটিক সমিতি যৌথভাবে বারডেমের পাশাপাশি বগুড়া ডায়াবেটিস হাসপাতালেও বাস্তবায়ন করা হচ্ছে।

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময়ে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, এডিসি সার্বিক ও ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. আশরাফুজ্জামান, ভারপ্রাপ্ত পুলিশ সুপার এএসপি মকবুল হোসেন, স্বাস্থ্য অধিদপ্তরের হাসপাতাল ও ক্লিনিক পরিচালক ডা. একেএম সাইফুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনু, ডায়াবেটিস সমিতির সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান ভান্ডারী বাপ্পী প্রমুখ। মন্ত্রী বগুড়া ডায়াবেটিস হাসপাতালের বিভিন্ন ইউনিট ঘুরে দেখেন।

Check Also

বগুড়ায় মহিলা আ.লীগের নতুন কমিটির নিষেধাজ্ঞা দাবী

শেরপুর ডেস্কঃ বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের নতুন কমিটির নিষেধাজ্ঞা চেয়ে উচ্চ আদালতে আবেদন করা …

Contact Us