Home / দেশের খবর / ডিজিটাল বাংলাদেশের থিম সং প্রকাশ

ডিজিটাল বাংলাদেশের থিম সং প্রকাশ

1483906360ডিজিটাল বাংলাদেশ নিয়ে থিম সং এবং মিউজিক ভিডিও প্রকাশ করেছে আইসিটি বিভাগ। থিম সং টির মূল উপজীব্য বিষয় ‘জয় বাংলা বুকে নিয়ে সামনে এগিয়ে যাওয়া; এবং ‘সবাই সবখানে রেডি হচ্ছে ডিজিটালি;। আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক নিজের ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি আপলোড করেছেন।
ডিজিটাল বাংলাদেশ থিম সং এবং মিউজিক ভিডিওতে দেখা যায়, প্রত্যন্ত অঞ্চলে কৃষকরাও এখন কৃষি বিষয়ক নানা রকম তথ্য ও সেবা মাঠে বসে পাচ্ছে। অনলাইনে ৪০ লাখ জমির পর্চা তৈরি হয়েছে, ডিজিটাল ভূমি রেকর্ড হয়েছে। গ্রাম পর্যায়ে ই-স্বাস্থ্যসেবা, টেলিমেডিসিন সেবা চালু হয়েছে।
মিউজিক ভিডিওতে দেশের শিক্ষা ক্ষেত্রের পরিবর্তন দেখানো হয়েছে। এছাড়াও জনগণের দোড়গোড়ায় সেবা পৌঁছে দেওয়ার চিত্রও ফুটে উঠেছে। রয়েছে বাংলাদেশের একমাত্র বঙ্গবন্ধু সাটেলাইট নিয়েও ভিডিও।
প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এবং আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের অনুপ্রেরণা ও সার্বিক সহযোগিতায় বাংলাদেশ থিম সং ও মিউজিক ভিডিও নির্মাণ করেছে বিটপি অ্যাডভারটাইজিং লিমিটেড।
মিউজিক ভিডিওটির চিত্রনাট্য লিখেছেন বিটপির অ্যাসোসিয়েট ক্রিয়েটিভ ডিরেক্টর তসলিম খান রানা। আর গানের কথা লিখেছেন মুশফিকুর রহমান পাভেল এবং স্যান। সুর ও সঙ্গীতায়োজন করেছেন ওয়ারফেজের পলাশ নূর। এটি পরিচালনা করেছেন মীর মোকাররম হোসেন শুভ।

Check Also

উন্নয়ন বাধাগ্রস্ত করতে একটি মহল সক্রিয়: প্রধানমন্ত্রী

শেরপুর ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের ভাবমূর্তি নষ্ট করলে একটি গোষ্ঠীর কদর বাড়ে। অনেকেই …

Contact Us