Home / খেলাধুলা / সাত ম্যাচে রোনালদোর তৃতীয় হ্যাটট্রিক

সাত ম্যাচে রোনালদোর তৃতীয় হ্যাটট্রিক

শেরপুর নিউজ ডেস্ক: ক্রিস্টিয়ানো রোনালদো আবারও জ্বলে উঠলেন। সৌদি ক্লাব আল নাসরের হয়ে শেষ সাত ম্যাচের মধ্যে তৃতীয় হ্যাটট্রিক করলেন পর্তুগিজ তারকা। আর এতেই সৌদি প্রো লিগে আল ওয়েহদাকে ৬-০ গোলে বিধ্বস্ত করল নাসর।

শনিবার ঘরের মাঠে ম্যাচের পঞ্চম মিনিটেই দলকে এগিয়ে নেন রোনালদো। প্রতিপক্ষ গোলরক্ষক বল ক্লিয়ার করার চেষ্টায় বক্সের বাইরে রোনালদো বরাবর শট করেন। পা দিয়ে বল নিয়ন্ত্রণে নিয়ে বক্সে ঢুকে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন সাবেক রেয়াল মাদ্রিদ ফরোয়ার্ড।

এরপর দ্বাদশ মিনিটে সতীর্থের ক্রসে ছয় গজ বক্সের বাইরে লাফিয়ে হেডে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। পরে অষ্টাদশ মিনিটে ওতাভিও ও ৪৫তম মিনিটে সাদিও মানের গোলে প্রথমার্ধেই ৪-০ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা।

বিরতির পর ৫২তম মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করেন রোনালদো। সতীর্থের থ্রু পাস বক্সে পেয়ে প্রথম স্পর্শে বাঁ পায়ের শটে গোলটি করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। আল নাস্‌রের হয়ে সব মিলিয়ে তার হ্যাটট্রিক হলো ৬টি। আর গোটা ক্যারিয়ারে ৬৬টি। এর মধ্যে ৩০টি করেন তিনি বয়স ৩০ হওয়ার আগে। আর ৩০ বছরে পা রাখার পর করলেন ৩৬টি।

এই মৌসুমে সৌদি প্রো লিগে ২৭ ম্যাচে ৩২ গোল নিয়ে সর্বোচ্চ স্কোরারের তালিকায় শীর্ষস্থান আরও সংহত করলেন ৩৯ বছর বয়সী রোনালদো। সব প্রতিযোগিতা মিলিয়ে মৌসুমে তার গোল হলো ৪০ ম্যাচে ৪১টি।

খেলার ৮৮তম মিনিটে দলের ষষ্ঠ গোলটি করেন মোহাম্মদ আল-ফাতিল।

লিগে ৩০ ম্যাচে ২৪ জয় ও ২ ড্রয়ে ৭৪ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে আল নাস্‌র। তাদের চেয়ে অনেকটা ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষে আল হিলাল। ২৯ ম্যাচে তাদের ৮৩ পয়েন্ট।

Check Also

মধ্যরাতে দেশ ছাড়লো বাংলাদেশ দল

শেরপুর নিউজ ডেস্ক: আগামী ২ জুন বিশ্বকাপ শুরু হলেও বাংলাদেশের বিশ্বকাপ শুরু হবে ৮ জুন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 3 =

Contact Us